দেবর : আচ্ছা ভাবি ৬’ ইঞ্চি একটা জিনিস যেটা দরলেই শরিরে অন্য রকম লাগে (মজার জোকস )

ছোট্ট বিড়ালকে দেখে এক তরুণী গাভি বলে উঠলোঃ এইটুকু একটা বিড়ালের বাচ্চা, তোর এখনি গোঁফ উঠে গেছে । লজ্জা করে না ? বিড়ালটা বলে উঠলোঃ আর তুই ধাড়ি কোথাকার , তুই ব্রা না পরে ঘুরে বেড়াচ্ছিস । তোর লজ্জা করে না

next দেবর : তার ভাবিকে বলছে আচ্ছা ভাবি বলতো ৬’ ইঞ্চি একটা জিনিস যেটা দরলেই শরিরে অন্য রকম লাগে , আর আমি তোমাকে দিলে তুমি তা সাবধানে বিশেষ জায়গায় ঢুকিয়ে রাখ এবং আরও বেশী বেশি পরিমানে চাও। বলতো জিনিসটা কি?

imgur

ভাবি: খুব পাকা পেঁকেছ ,আজ যদি তোমার ভাইকে এসব না বলছি ….. !!! দেবর :আরে লজ্জার কি আছে !! তুমিকি মনে করছ ??…আমি তো… ৫০০৳ টাকার নোটের কথা বলছি!!! ভাবি : যা দুস্টু।

next এক পার্টিতে এক মহিলা আর এক পুরুষ তুমুল তর্ক করছিলেন। কোনো বিষয়েই তারা একমত হতে পারছিলেন না। এক পর্যায়ে মহিলা বললেন- আচ্ছা আমরা কি কোন বিষয়েই একমত হতে পারি না? পুরুষটি উত্তর দিল- অবশ্যই পারি। মনে করুন কোনো ঝড় বৃষ্টির রাতে আপনি এক রাজবাড়িতে আশ্রয় নিলেন। সেখানে এক ঘরের একটি বিছানায় রাজকুমারী শুয়ে আছে, অন্য বিছানায় তার পাহারাদার। আপনি কার সঙ্গে শুবেন? – অবশ্যই রাজকুমারীর সঙ্গে। – আমিও।

imgur

next এক রাতে নব-দম্পতির বাসায় ডাকাত পড়ল। তারপর উনারা থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ করলেন। পরের দিন পুলিশ এসে এলাকার সবাইকে বলছে, ওই বাসাতে রাতে ডাকাত এসেছিল। ওনারা ‘ও বাবাগো-ও মাগো’ বলে চিৎকার করল, আর তবু আপনারা কেউ সাহায্য করতে এগিয়ে গেলেন না! কয়েকটি ফাজিল ছেলে উত্তর দিল, ওরকম চিৎকার তো কয়েকদিন ধরেই শুনছি। কিভাবে বুঝবো কালকে ডাকাত এসেছিল!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *