দেখুন কিভাবে দেয়ে আসছে ঝড়,আল্লাহ রক্ষা করো আমাদের(ভিডিও)

ভিডিওটি একটু নিচে,ফিজির দিকে একটি গ্রীষ্মমন্ডলীয় ঝড় ধেয়ে আসছে। প্রস্তুতিমূলক ব্যবস্থা হিসেবে কয়েক’শ লোক বিভিন্ন আশ্রয় শিবিরে উঠেছে। দেশটিতে সতর্কতা সংকেত জারি করা হয়েছে। শনিবার দেশটির কর্মকর্তারা একথা জানিয়েছে। খবর এএফপি’র। ঝড়টি এখন ভানুয়াতুর পূর্বে ঘনীভূত হচ্ছে। এটি আগামী সপ্তাহের গোড়ার দিকে ফিজির কাছে পৌঁছালে আরো শক্তি সঞ্চয় করতে পারে বলে ধারণা করা হচ্ছে।
ফিজির আবহাওয়া দপ্তরের বিবৃতিতে বলা হয়েছে, ‘সপ্তাহান্তে ঝড়ো হাওয়া, ভারী বৃষ্টিপাত এবং নিচু এলাকা ও নদী অববাহিকায় বন্যার আশঙ্কা করা হচ্ছে।’ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

দেখুন কিভাবে দিয়ে আসছে ঝড়,আল্লাহ রক্ষা করো আমাদের (ভিডিও)

দেখুন কিভাবে দিয়ে আসছে ঝড় , আল্লাহ রক্ষা করো আমাদের (ভিডিও)

Posted by ফটো জোকস on Saturday, April 21, 2018

দেশটিতে সাইক্লোন জোসি’র তা-বে ব্যাপক বন্যা ও পাঁচ জনের প্রাণহানির মাত্র এক সপ্তাহ পর নতুন ঝড়টি ধেয়ে আসছে। দেশটির প্রধানমন্ত্রী ফ্রাঙ্ক বেইনিমারামা বলেন, জলবায়ুর পরিবর্তনের কারণেই বারবার এ ধরণের প্রাকৃতিক দুর্যোগ ঘটছে। জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের পরিচালক আনারে রেওয়েনিকিলা রেডিও নিউজিল্যান্ডকে বলেন, ‘গ্রীষ্মকালীন নিম্ন চাপটি আমাদের দিকে ধেয়ে আসছে। তাই মানুষকে আগে থেকেই সতর্ক করার জন্য একটি সাইক্লোন সতর্কতা সংকেত জারি করা হয়েছে।’ বন্যার কারণে শনিবার দুপুর নাগাদ ফিজির উত্তর ও পশ্চিমাঞ্চলে কয়েকশ লোক বিভিন্ন আশ্রয় শিবিরে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *