জোকস : বৃষ্টির দিনে স্বামী স্ত্রী দিনের বেলায় যা করে

বাংলা ক্লাসে শিক্ষক এক ছাত্রকে দাঁড় করিয়ে জিজ্ঞাসা করলেন- বলতো “ভাতের অভাব” এটা কি হবে? ছাত্রটি জবাব দিতে না পারায় শিক্ষক তাকে অনেক বেত্রাঘাত করলেন এবং বললেন “ভাতের অভাব – হাভাত”। অতঃপর বিজ্ঞান ক্লাসে বিজ্ঞানের শিক্ষক ঐ ছাত্রটিকে জিজ্ঞাসা করলেন পানির অভাবে কি হয়? তখন ঐ ছাত্রটি ঝটপট করে জবাব দিল, স্যার হাঁপানি হয়।
next jokes
গৃহকর্ত্রী : তুমি গত তিন দিন কাজে আসোনাই ক্যান?? কাজের বুয়া: আমিতো ফেসবুক এ স্ট্যাটাস দিসিলাম যে আমি বাড়ি যাচ্ছি…। গৃহকর্ত্রী : ও’মা, তুমি ফেসবুক চালাও নাকি?? কাজের বুয়া: ক্যান, আপনি জানেন না? আপনার সাহেব তো কমেন্টও দিসে – ‘miss u’!!!

next jokes
প্রেমিক- প্রেমিকা সি.এন.জি এর পিছনে ‘প্রেম’ করছিলো… তো সি.এন.জি ওয়ালা পিছে তাকিয়ে দেখছিল…তো হঠাৎ সি.এন.জি গিয়ে এক ল্যাম্পপোস্ট এর সাথে ধাক্কা খেল… সি.এন.জি ওয়ালা বলল … “শালা…এখন বুঝলাম… টাইটানিক কেন ডুবেছিল
next jokes
২ বন্ধু রাস্তা তে হাটতে গল্প করছিলো… উলটো পাশ থেকে ২ টা মেয়ে আসছিলো… হটাৎ ১ম বন্ধুঃ ” সর্বনাশ…আমার বউ আর প্রেমিকা একসাথে আসছে…” ২য় বন্ধুঃ ” হে আল্লাহ… আমারো…”
next
স্বামী স্ত্রীর ফোনে কথা বলছে কথা বলতে বলতে সকাল হয়ে গেছে। …..বউ : এখন বাদ দাও সকাল হয়ে গেছে, স্বামী : না বাহিরে বৃষ্টি , আজকে আজ আর কাজে যাচ্ছি না

next jokes
স্বামীঃ ঢুকছে? স্ত্রীঃ হুম স্বামীঃ ব্যাথা পাও? স্ত্রীঃ না… স্বামীঃ ভাল লাগছে? স্ত্রীঃ হুম স্বামীঃ তাহলে চলো,আর না ঘুরে এই জুতাটাই কিনি।
next jokes
রমিজ তার প্রেমিকার কাছে দরখাস্ত লিখলো-
‘বরাবর
জান
প্রেমপুর।

বিষয় : ডেটিংয়ে গিয়ে কম খাওয়ার জন্য আবেদন।

জানু,
বিনীত নিবেদন এই যে, আমি তোমার বর্তমান একজন দরিদ্র প্রেমিক। আমার বাবা একজন সামান্য সরকারি কর্মচারী। ঘরে আমার প্রেম করার যোগ্য আরও ছোট দুইটা ভাই আছে। তাই আমরা তিন ভাই যদি একই হারে আব্বাজানের পকেট মারি, তাহলে ধরা খাওয়ার বিশাল সম্ভবনা আছে। তাতে ব্যাপক প্যাঁদানির সম্মুখীন হবো। এমন অবস্থায় তুমি ডেটিংয়ে গেলে যেই হারে ভোজন করতে থাকো তাতে আমি কেন বিল গেটসের ছেলেরও ক্রেডিট কার্ডে লাল বাত্তি জ্বলে উঠবে।

অতএব, জান তোমার কাছে আমার আকুল আবেদন, আমার এবং আমার আব্বাজানের পকেটের কথা চিন্তা করে তুমি একটু ডায়েট কন্ট্রোল করার চেষ্টা করবা।

বিনীত,
তোমার একান্ত বাধ্যগত
দরিদ্র প্রেমিক।
next jokes
কারো
হাসতে হাসতে প্যান্ট
খুলে গেলে আমি
দায়ী নয়
শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন ছবির একটা নাম চেয়ে একটা পোস্ট করা হইছে আর সেখানে প্রচুর নাম জমেছে এর মধ্যে নির্বাচিত কিছু নাম দিলাম…
নাম আমার খান অপু আমার ,জান ,ধর সাইকেল মুইতে আসি ,নীশি রাতে চকি কেন লরে ,অপু ছাড়া বাঁচিনা ,মারি তোর কানের ,গোড়ায় ,মিসকল দিবি কিনা বল ,তুমি আমার ঝালমুড়ি, ১ টাকার হিজরা ,আমি গরিব তুই কেন ধনী ,”সাকিব খান back with চেইন ,খোলা pant” ,শিড়ির নিচে বিড়ির দোকান ,এরশাদ কেন বেঈমান ? ,আমার এত আবেগ কেরে ? ,চৌধুরী সাহেব ,আপনি রং দেখেছেন ,মাগার রঙ্গের ,ডিব্বা দেখেন নাই ,অপু না ববি? ,আঘাত The ATTACK ,JAN-THE HEART ,”নায়ক থেকে পরিচালক” ,আক্কাস কেনো কাঁদে ,শাকিব এখন টোকাই ,হরতাল ,নাম আমার শাকিব খান আকিজ ,বিড়ি জোরে টান,বদনা হাতে মদনা সাকিব,অপু আমার জান ববি আমার ,প্রান আমি হিজডা নাম্বার ১,মর্জিনা তোরে কাতুকুতু দিমু,জমির আইলে ভালোবাসা,জরিনা কেন পুকুর ঘাটে,ঢিল মারি তোর টিনের চালে ,আঁন্ধার রাইতে কুত্তা ডাকে ,এক ফুট ভালোবাসা বাঙ্গালি জাতি যে কত বড় রসিক জাতি এইটা আরেকবার প্রমান করল এই পোস্ট টাই …..!! আপনাদের কাছে নতুন কোন নাম থাকলে বলেন????

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *