আলৌকিক ক্ষমতা সমপন্ন ৫ টি মেয়ে, যাদের ক্ষমতা নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না।

এ পৃথিবীতে কত প্রকার মানুষই না আছে। আমরা আর কয়জন মানুষ সম্পর্কে জানি। আমাদের সবারই কিছু না কিছু গুন বা দক্ষতা থাকে যা আমাদের অন্যদের থেকে আলাদা করে। ছোটবেলায় আমাদের সবারই ইচ্ছা হতো যে যদি আমাদের কাছে কোনো অলৌকিক ক্ষমতা বা কোনো সুপার পাওয়ার থাকতো। পৃথিবীতে এমন কিছু শিশু আছে যারা অসাধারণ ক্ষমতা বা সুপার পাওয়ার এর অধিকারী।

১… হাস্‌না মোহাম্মাদ: হাস্‌না মোহাম্মাদ হলো USA এর লেবানন এ বসবাসকারী একটি মেয়ে। যখন সে কাঁদে তখন তার চোখ দিয়ে ক্রিস্টাল (Crystal) বের হয়। এটা শুনে হয়তো অদ্ভুত লাগবে কিন্তু এটা সত্যি। ১২ বছর বয়সে একদিন স্কুলে থাকাকালীন সে তার চোখে ব্যথা অনুভব করে। কিছুখন পর তার চোখ দিয়ে একটি ক্রিস্টাল Crystal এর টুকরো বের হয়।

২…এলিস টেন রবার্ট (Mind Warehouse): আমরা সবাই বিখ্যাত বিজ্ঞানী এলবার্ট আইন্সটাইন (Albert Einstein) কে চিনি যার IQ ছিল ১৬০। লন্ডন এর এলিস টেন রবার্ট এর বয়স যখন মাত্র ২ বছর তার IQ ছিল ১৫৬। মাত্র ৫ মাস বয়সে সে কথা বলতে শুরু করে।

৩… এনা বেলিস (Mind Warehouse): বলা হয় যে মেয়েদের শারীরিক শক্তি সাধারণত ছেলেদের থেকে কম হয় কিন্তু Guinness World Record ধারী এনা বেলিস কে দেখলে আপনারা অবাক হবেন। মাত্র ১০ বছর বয়সে সে ৫২ মিনিটে ১৫০০ টি Push Ups করে বিশ্ব রেকর্ড করে। ১৩ বছর বয়সে সে দড়ির সাহায্যে ২ টন ওজনের দুটি গাড়ি টেনে তার ক্ষমতার প্রদর্শন করে।

৪… নাতাসা ডেমকিনা (X-Ray Vision): রাশিয়া তে বসবাসকারী নাতাসা ডেমকিনা নামের এই মেয়েটি দাবি করে যে সে মানুষের শরীরের ভেতরেও দেখতে পারে ঠিক একটি এক্সরে মেশিনের মতো। যে কোনো মানুষকে দেখে সে তার শরীরের ভেতরের সমস্যার ব্যাপারে বলতে পারে। তার মা বলে যে, ১০ বছর বয়স পর্যন্ত সে বাকি বাচ্চাদের মতোই স্বাভাবিক ছিল কিন্তু তার পর থেকে তার মধ্যে এই অসাধারণ ক্ষমতার প্রকাশ ঘটতে থাকে।

৫…এমা ট্যাবলেটঃ পাইরোকিনেসিস (Pyrokinesis) হলো এমন একধরণের শক্তি যেখানে মস্তিষ্কের সাহায্যে আগুন জ্বালানো এবং আগুনকে নিয়ন্ত্রণ করা যায়। ফিলিপিন্স এ বসবাসকারী এমা ট্যাবলেট নামের এই মেয়েটি যেখানেই যায় সেখানেই আগুন লেগে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *