আবারো বিশ্ব একাদশে বাংলাদেশের দুই টাইগার, সাকিব আল হাসান ও তামিম ঈকবাল খান

আবারো বিশ্ব একাদশে ডাক পেলেন বাংলাদেশের ২ কিংবদন্তী সাকিব এবং তামিম। উল্লেখ্য আগামী ৩১ মে, ২০১৮ লর্ডসে বিশ্ব একাদশের বিপক্ষে একটি আন্তর্জাতিক মর্যাদা সম্পন্ন চ্যারিটি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। মূলত ইরমা ও মারিয়া হারিকেনে অ্যাঙ্গুইলার জেমস রোন্যাল্ড ওয়েবস্টার পার্ক এবং ডমিনিকার উইন্ডসর পার্ক স্টেডিয়ামের ব্যাপক ক্ষতি হয়েছে। আর সেই স্টেডিয়াম দুটির উন্নতির জন্য তহবিল গড়তেই এই ম্যাচের আয়োজন।

এরি মধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আইসিসি। বিশ্ব একাদশের নেতৃত্ব দিবেন ইংল্যান্ডের ইয়ন মরগান। আর সেখানেই মাঠ কাঁপাবেন বাংলার দুই টাইগার সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। তাছাড়াও সেই একাদশে নতুন যোগ হচ্ছে, লুক রনকি ও মিচেল ম্যাকক্লেনঘানের নাম। গত সোমবার (৭ মে,২০১৮) এক বিশেষ বিজ্ঞপ্তির মাধ্যমে সোমবার ১১ সদস্যের দল ঘোষণা করে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণকারী সংস্থাটি।
বিশ্ব একাদশঃ
ইয়ান মরগ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক, মিচেল ম্যাকক্লেঘান, রশিদ খান, সাকিব আল হাসান, তামিম ইকবাল, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক,হার্দিক পাণ্ডিয়া, থিসারা পেরেরা, লুক রনকি।
ওয়েস্ট ইন্ডিজ দলঃ
কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, ইভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, স্যামুয়েল বদ্রি, মারলন স্যামুয়েল, কেসরিক উইলিয়ামস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *